Home / তথ্য বিচিত্রা / অানাচ কানাচ / ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল ব্যাংকিং
ডিজিটাল-বাংলাদেশ-ডিজিটাল-ব্যাংকিং
ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল ব্যাংকিং

ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল ব্যাংকিং

দেশের ৫৭ টি ব্যাংকের নানা ধরনের নানা রকম আর্থিক সেবা আর পণ্যের ভীড়ে আজকাল মানুষ দিশেহারা। এক এক ব্যাংকের এক এক রকমের সুদের হার আর নানা নিয়ম-নীতির ভীড়ে ব্যাংকের প্রতি মানুষের এক আস্থাহীনতা চলে আসছে। সব ব্যাংকের সকল সেবা এই ডিজিটাল যুগে একি অনলাইন প্লাটফর্মে চলে আসলে মানুষের জন্য তা এক বিরাট সুবিধা হত। দেরিতে হলেও এরকম সকল সুবিধা নিয়ে বাংলাদেশে চালু হয়েছে www.takabazar.comনামের ফিনান্সিয়াল online marketplace. যেখানে একজন একসাথে যেকোন লোন বা ক্রেডিট কার্ডের জন্য নিজের Eligibility Check এবং One bank, City bank, Bank Asia, Standard Chartered এবং South East bank এর সকল লোন এবং ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে পারবেন একদম ফ্রি!

আবেদনের সাথে সাথেই পাওয়া ইমেইলে পাওয়া যাবে আবেদনের কনফার্মেশন। এছাড়াও দেশের সকল ব্যাংকের সকল সকল তথ্য একসাথে পাওয়া যাবে এখানে। এছাড়াও দেশের সকল ব্যাংকের ব্রাঞ্চ, এটিএম আর মানি এস্কচেঞ্জারের ঠিকানা ও সকল তথ্যও পাওয়া যাবে নিচের এই তিন লিংক থেকে,
১. https://www.takabazar.com/atm-locator
২. https://www.takabazar.com/branch-locator
৩. https://www.takabazar.com/money-changer-locator
নিজের সকল ব্যাংকিং প্রয়োজন মেটাতে এখন আর তাই ব্যাংকে ব্যাংকে না ঘুরে ঘরে বা অফিসে বসেই সেরে নিতে পারেন ব্যাংকের সকল ব্যাংকিং। তাই দেরি না করে আজই ভিজিট করুনঃ www.takabazar.com আর সেরে নিন সকল ব্যাংকিং সমস্যার সমাধান এক নিমিষেই।তাই ডিজিটাল বাংলাদেশকে আরও সামনে এগিয়ে নিতে ব্যাংকে ব্যাংকে দৌড়ঝাপ না করে সেরে ফেলুল সকল প্রয়োজন।
তুলনা করবে টাকাবাজার, সাশ্রয় আপনার।

About Parves Ahmed

Parves Ahmed
অনুকরণ নয়, অনুসরণ নয়, নিজেকে খুঁজে চলেছি, নিজেকে জানার চেষ্টা করছি, নিজের পথে হেটে চলছি॥

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *